বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

॥চঞ্চল সরদার॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ এর রাজবাড়ী জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২২শে সেপ্টেম্বর বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে এই ২টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বালকদের বঙ্গবন্ধু টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাজবাড়ী সদর উপজেলা দল ২-০ গোলে পাংশা উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের খেলোয়াড় সোহান সেরা গোলদাতা এবং একই দলের খেলোয়াড় সিজান সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। অপরদিকে বালিকাদের বঙ্গমাতা টুর্নামেন্টের ফাইনালে রাজবাড়ী সদর উপজেলা দল ৭-০ গোলে কালুখালী উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের খেলোয়াড় সুফিয়া সেরা গোলদাতা এবং একই দলের খেলোয়াড় সাদিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলসাদ বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ রেজাউল করিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজামান খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি, জেলা ক্রীড়া অফিসার ফেরদৌস আক্তার বর্ণা প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলসাদ বেগম বলেন, শরীর ও মন ভালো রাখার জন্য নিয়মিত খেলাধুলার পাশাপাশি ভালোভাবে লেখাপড়াও করতে হবে। ভালোকে হ্যাঁ, খারাপকে না বলতে হবে। এই টুর্নামেন্ট উঠতি বয়সী ছেলে-মেয়েদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করবে। তোমরা স্বাধীনভাবে বেড়ে উঠবে। তোমাদের ভিতরে নেতৃত্ববোধের জন্ম হতে হবে। দেশেকে এগিয়ে নিতে কাজ করবে। যারা ভালো খেলেছো তারা সেটা ধরে রাখবে, আর যারা একটু খারাপ খেলেছো তারা আরও ভালো করার চেষ্টা করবে। আলোচনা পর্বের শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন-রানার্স আপ দলগুলোসহ নির্বাচিত খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!